‘এবারের আইপিএল স্মরণীয় হয়ে থাকবে’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সদ্য শেষ হওয়া আসরে দুর্দান্ত পারফরম্যান্স করে চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। 

আইপিএল ইতিহাসে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্সের মতো চেন্নাইও পঞ্চমবার শিরোপা জিতেছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে।

ধোনির অধিনায়কত্ব নিয়ে প্রশংসায় পঞ্চমুখ পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সাবেক চেয়ারম্যান রমিজ রাজা।

নিজের ইউটিউব চ্যানেলে বিশ্বকাপজয়ী সাবেক তারকা ক্রিকেটার রামিজ রাজা বলেন, ‘এবারের আইপিএল সবাই মনে রাখবে মহেন্দ্র সিং ধোনির জন্য। তার সব থেকে বড়গুণ নম্রতা, তার অধিনায়কত্ব, ধীর-স্থিরতা, কিপিং চিরজীবন মনে থাকবে। এতবড় একটা ইভেন্ট আমি এর আগে দেখিনি।

পাকিস্তানের সাবেক অধিনায়ক আরও বলেন, এই আইপিএল আরও মনে থাকবে কিংবদন্তি সুনীল গাভাস্কারের শার্টে ধোনির অটোগ্রাফ। এর থেকে বড় প্রশংসা ধোনি আর কিই বা হতে পারে! এই আইপিএল মনে থাকবে তরুণ ভারতীয় প্রতিভাবান ব্যাটারদের জন্য। মনে থাকবে শুভমান গিল, রিঙ্কু সিং, রুতুরাজ গায়কোয়াড় এবং যশস্বী জসওয়ালের অনবদ্য ব্যাটিংয়ের জন্য। এরা একেকজন বড় তারকা হয়ে উঠবে। যারা প্রতিবার রাঙিয়ে তুলবে ভারতের প্রতিটি ক্রিকেট মাঠকে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।